ছুরিকাঘাতের তথ্য গোপন করে প্রাণ গেলো যুবকের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

বগুড়ায় ছুরিকাঘাতের তথ্য গোপন করে হাসপাতালে চিকিৎসা নেওয়া আল আমিন (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আল আমিন বগুড়ার শাজাহানপুরের শাকপালা এলাকার নজরুল ইসলামের ছেলে। তার মরদেহ ময়নাতদন্ত শেষে বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে আল আমিন নিজ এলাকা শাকপালায় ছুরিকাঘাতের শিকার হন। স্বজনরা তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালের সার্জারি বিভাগে মিথ্যা তথ্য দিয়ে ভর্তি করান। হাসপাতাল কর্তৃপক্ষকে পরিবারের সদস্যরা জানিয়েছিলেন, পড়ে গিয়ে তার পিঠে ক্ষত তৈরি হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তিনি মারা যান।

ওসি আরও বলেন, আল আমিনের ছুরিকাহত হওয়ার কোনো তথ্য ছিল না। মৃত্যুর পর ঘটনা জানাজানি হয়েছে। প্রাথমিকভাবে আল আমিনের পূর্ব পরিচিত দুই যুবকের সন্ধান করা হচ্ছে। খুব শিগগির এ ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতার করা হবে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।