অপহরণের ৯ দিন পর মাদরাসাছাত্রী উদ্ধার, কারাগারে প্রধান আসামি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

ফেনীর সোনাগাজীতে অপহরণের ৯ দিন পর এক মাদরাসাছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় করা মামলার প্রধান আসামি আকবর হোসেনকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার আকবর হোসেন উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের চর লক্ষ্মীগঞ্জ গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

ভুক্তভোগী পরিবার, এলাকাবাসী ও পুলিশ জানায়, চর লক্ষ্মীগঞ্জ নাজেরিয়া ফাজিল মাদরাসার আলিম প্রথমবর্ষের এক ছাত্রীকে মাদরাসায় যাওয়া-আসার সময় প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন আকবর হোসেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩০ জানুয়ারি মাদরাসা থেকে বাড়ি যাওয়ার পথে ওই ছাত্রীকে অপহরণ করেন আকবর হোসেনের নেতৃত্ব ৪-৫ জন।

এ ঘটনায় অপহরণের শিকার তরুণীর মা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় ২-৩ জনকে আসামি করে মামলা করেন। পরে ইয়াসিন আরাফাত নামের এক আসামিকে গ্রেফতার করে কারাগারে পাঠায় পুলিশ। বুধবার রাতে সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহাসড়কের ডাকবাংলা পেট্রোল পাম্পের সামনে থেকে ওই ছাত্রীকে উদ্ধার ও প্রধান আসামিকে গ্রেফতার করা হয়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রধান আসামি আকবর হোসেনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।