ফোনে কথা বলছিলেন চালক, ডাম্পার চাপায় ছেলে নিহত, বাবা আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৬:১০ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

সাতক্ষীরার কালিগঞ্জে ইটভাটার মাটি বহনকারী ডাম্পারের চাপায় পাঁচ বছরের একটি শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার বাবা।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে কালিগঞ্জ উপজেলার বাঁধাকুল গ্রামের মন্দিরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম আসাদুল ইসলাম (৫)। সে বাঁধাকুল গ্রামের শাহীন আলমের ছেলে। আসাদুল ঘুষুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির ছাত্র ছিল।

শিশুটির মা আসমা খাতুন জানান, তার স্বামী শাহীন আলম একজন দিনমজুর। আজ দুপুর সোয়া ১টার দিকে ছেলে আসাদুলকে নিয়ে বাড়ি যাওয়ার জন্য কৃষ্ণ মন্দিরের সামনের রাস্তার মোড়ে দাঁড়িয়ে ছিলেন। এসময় তেঁতুলিয়া গ্রামের ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের ভাই মোখলেসুর রহমান পল্টু ও জাকির হোসেনের মালিকানাধীন একটি ইটভাটার মাটি বহনকারী ডাম্পারের চালক মনিরুল ইসলাম মোবাইলে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিল। অসতর্কতার কারণে ডাম্পারটি শিশু আসাদুল ও তার বাবা শাহীন আলমকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তারা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাদের উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় জরুরি বিভাগের চিকিৎসক আসাদুল ইসলামকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য শাহীন আলমকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন আলম জাগো নিউজকে জানান, ডাম্পারটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

আহসানুর রহমান রাজীব/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।