কর্মকর্তাদের নিয়ে পঞ্চগড় জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্ট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৮:২৯ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৪

পঞ্চগড় অফিসার্স ক্লাব মাঠে জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতা শুরু হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পঞ্চগড় জেলা প্রশাসক এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ও দায়রা জজ গোলাম ফারুক প্রধান অতিথি এবং পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ, সিভিল সার্জন ডা. মোস্তাফা জামান চৌধুরী ও চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান বিশেষ অতিথির বক্তব্য দেন।

বক্তারা সারাদিন কর্মব্যস্ত সময় কাটানোর পর সন্ধ্যায় এই খেলার মাধ্যমে সবার জন্য বিনোদনের ব্যবস্থা করায় জেলা প্রশাসককে ধন্যবাদ জানান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকার।

কর্মকর্তাদের নিয়ে পঞ্চগড় জেলা প্রশাসক ব্যাডমিন্টন টুর্নামেন্ট

এর আগে অতিথিরা রঙিন বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। খেলায় তিনটি দল অংশ নেয়। টুর্নামেন্টে জেলা ও উপজেলা কর্মকতার্দের নিয়ে চারটি গ্রুপে দ্বৈতভাবে ১৬টি দল অংশ নিচ্ছে। প্রথম দিনে আটটি দল অংশ নেয়। আগামী ৯ ফেব্রুয়ারি ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

সফিকুল আলম/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।