কক্সবাজার মাস্টারপ্ল্যান প্রজেক্টের কিক-অফ মিটিং

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

কক্সবাজার মাস্টারপ্ল্যান প্রকল্পের কিক অফ মিটিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক) চেয়ারম্যান কমোডর মোহাম্মদ নুরুল আবছারের সভাপতিত্বে বিশেষ এ সভার আয়োজন করা হয়।

এসময় কনস্ট্রাকশন সুপারভিশন কনসালটেন্টের পরিচালক (চুক্তি ও পরিকল্পনা) ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল মামুন, প্রকল্প পরিচালক তানভীর আলম, জেলার মাস্টারপ্ল্যান প্রিপারেশনের টিম লিডার ডেনিস পিপার্জ, ডেপুটি টিম লিডার খন্দকার নিয়াজ রহমান ও এহসান খান এবং সেলট্রন ইএমএস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ ফাউজুল মুবিন বক্তব্য রাখেন।

জেলার মাস্টারপ্ল্যান প্রিপারেশনের টিম লিডার ডেনিস পিপার্জ বলেন, সাসাকি আন্ত-শৃঙ্খলার মধ্যে সংযোগ স্থাপন করা প্রথম ফার্ম, যারা উন্নত বিশ্ব গড়ার ক্ষেত্রে অগ্রগামী ভূমিকা পালন করে আসছে। সেই দৃষ্টিভঙ্গি নিয়ে, আমরা এ প্রকল্পে আমাদের সমৃদ্ধ অভিজ্ঞতা নিয়ে এসেছি। আমরা বাংলাদেশ সরকারের ‘স্মার্ট বাংলাদেশের’ দৃষ্টিভঙ্গি বাস্তবায়নে সহায়তা করবো এবং প্রবৃদ্ধি ও ইতিবাচক পরিবর্তনের জন্য একটি শক্তিশালী ভিত্তি তৈরি করার উদ্দেশ্যে স্থানীয় জনগণের জীবনমানের উন্নয়নের জন্য বিনিয়োগ করব।

ভূমি ব্যবহার পরিকল্পনাবিদ মোহাম্মদ হিশাম উদ্দিনের সঞ্চালনায় সভায় অন্যান্য অংশগ্রহণকারীদের মধ্যে সিএসসির প্রকল্প পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মো. সাদেক মাহমুদ, লেফটেন্যান্ট কর্নেল তাহসিন বিন আলম, সেলট্রন-ইকে আর্কিটেক্ট জেভির প্রকল্প পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মামুন অর রশিদ (অব.), সেলট্রন ইএমএস লিমিটেডের পরিচালক কর্নেল শহীদ মোস্তফা (অব.) এবং সাসাকির আরবান ডিজাইনার আলিখান ইকবাল মোহাম্মদ উপস্থিত ছিলেন।

আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।