দিনাজপুরে বিআরটিসির চাপায় নিহত চারজনের পরিচয় মিলেছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১২:০৩ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীরবন্দর সুইহারী বাজারে বিআরটিসি বাসের চাপায় নিহত চারজনের পরিচয় পাওয়া গেছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ঘটনার সাড়ে ৩ ঘণ্টা পর পুলিশ তাদের পরিচয় নিশ্চিত করেছে।

নিহতরা হলেন- দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের প্লান বাজার এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে ভ্যানচালক নজরুল ইসলাম নজু (৪৫) ও প্লান বাজার বটতলী গ্রামের আজিম উদ্দিনের ছেলে দিনমজুর আব্দুল মজিদ (৫০), কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হরিখোলা গ্রামের মৃত মংসু চাকমার ছেলে লতা ইয়া চাকমা (৫২) ও এমং চাকমার ছেলে সাইঙ্হো চাকমা (৪৫)। চাকমা সম্প্রদায়ের দুইজন মধু বিক্রি করতে দিনাজপুরে এসেছিলেন। নিহত ও আহতরা সবাই একটি টং দোকানের সামনে দাঁড়িয়ে চা পান করছিলেন।

এই ঘটনায় আরও ৪-৫ জন আহত হয়েছেন। থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হলে সকাল সাড়ে ১০টায় মহাসড়েক যান চলাচল স্বভাবিক হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে দিনাজপুর থেকে রংপুরগামী বিআরটিসি বাসটি বেপরোয়া গতিতে এসে রাস্তার পাশে থাকা পথচারীদেরকে পিষে দেয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এমদাদুল হক মিলন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।