পাটগ্রামে ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমিনরহাট
প্রকাশিত: ১২:২৮ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতির ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় চলছে সমালোচনার ঝড়।

এ ঘটনায় রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাহুল ও সাধারণ সম্পাদক মারুফুল হক স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বাউরা ইউনিয়নের ছাত্রলীগের সহসভাপতি ফুয়াদ পাটোয়ারীকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে ৩৪ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, একটি ভুট্টা ক্ষেতের মাঝখানে ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ফুয়াদ পাটোয়ারীসহ কয়েকজন মিলে ইয়াবা সেবন করছেন। তবে ভিডিওটি কয়েকদিন আগের বলে ধারণা করা হচ্ছে।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন বলেন, ওই ছাত্রলীগ নেতা চুরি ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। এর আগে বাউরা ইউনিয়ন পরিষদে সাইকেল চুরির অপরাধে একটি সালিশ হয়েছিল।

পাটগ্রামে ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

তবে অভিযুক্ত ফুয়াদ পাটোয়ারী বলেন, ভিডিওতে মাদক সেবনকৃত ব্যক্তি আমি না। বহিষ্কারের বিষয়টিও জানি না।

বাউরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাহুল বলেন, ফুয়াদ পাটোয়ারীর একটি মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পাওয়ার পর জরুরি সিদ্ধান্ত মোতাবেক তাকে বহিষ্কার করে প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

পাটগ্রামে ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

এ বিষয়ে পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন শুভর মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

রবিউল হাসান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।