ফরিদপুর

দুই গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ আহত ১২, বাড়িঘর ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

ফরিদপুরের ভাঙ্গায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন। এসময় বাড়িঘর ভাঙচুর করা হয়।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রাম ও ফুকুরহাটি গ্রামের বাসিন্দাদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মর্জিনা বেগম (৪৫), রেহানা বেগম (৪০), মুন্নি আক্তার (২০) ও আলামিন মীর (২২) নামের গুরুতর আহত তিনজনকে সদরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

jagonews24

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামে ১২৭তম শাহ সুফি হযরত রহমান ফকিরের ওরস উপলক্ষে মেলার আয়োজন চলছিল। শুক্রবার সন্ধ্যায় মেলায় বাররা গ্রামের আলামিন ও মুন্নার সঙ্গে ফুকুরহাটি গ্রামের নুরু খার ছেলে রতনের কথা-কাটাকাটি হয়। এরই জেরে আলামিনের দলের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ঘটনাস্থলে আসেন। তখন মেলায় আসা লোকজন ও ফুকুরহাটি গ্রামের লোকজন সম্মিলিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে তাদের ধাওয়া করেন। এসময় অন্তত ১০টি বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক বলেন, বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় শনিবার থানায় একটি মামলা হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এন কে বি নয়ন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।