হিলিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, ৩ ব্যবসায়ীর দণ্ড

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি (হিলি) দিনাজপুর
প্রকাশিত: ০৬:১২ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

দিনাজপুরের নবাবগঞ্জে ওষুধের দোকান মেয়াদ উত্তীর্ণ ইনসুলিন, ওষুধ এবং মুদির দোকানে অনুমোদনহীন সিরাপ রাখার অপরাধে তিন ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভাদুরিয়া বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মমতাজ বেগম এ অর্থদণ্ড করেন।

জানা যায়, স্থানীয় সেবা ফার্মেসি ও খান ফার্মেসিতে ইনসুলিন ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ পাওয়ায় পাঁচ হাজার এবং গোলজার রহমান নামের এক ভুসি মালের দোকানে অনুমোদনহীন যৌন উত্তেজক ওষুধ ও বিদেশি সিগারেট পাওয়ায় ৩০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

এ বিষয়ে মমতাজ বেগম জাগো নিউজকে বলেন, বেশ কিছুদিন ধরেই ভাদুরিয়া বাজারে মেয়াদ উত্তীর্ণ ওষুধ এবং অনুমোদনহীন সেক্সুয়াল সিরাফ বিক্রয়ের অভিযোগে শনিবার দুপুরে সেখানে অভিযান চালানো হয়। এসময় অভিযোগের সত্যতা পাওয়ায় তিন দোকানিকে ৪০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

মাহাবুর রহমান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।