শ্রীপুরে মোজা তৈরির কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

গাজীপুরের শ্রীপুরে একটি মোজা তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে শ্রীপুরের রাজাবাড়ি ইউনিয়নের গ্লোব গ্লোভস (বাংলাদেশ) ম্যানুফ্যাকচারিং লিমিটেডে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের সাটিয়াবাড়ি এলাকায় গ্লোব গ্লোভস (বাংলাদেশ) ম্যানুফ্যাকচারিং লিমিটেডে নামের একটি মোজা তৈরির কারখানায় আগুন লাগে। মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে।

শ্রীপুরে মোজা তৈরির কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

খবর পেয়ে কাপাসিয়া ফায়ার সার্ভিস, রাজেন্দ্রপুর ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করেছে। আগুনের মাত্রা বাড়তে থাকায় জয়দেবপুর ফায়ার সার্ভিস থেকে আরও একটি ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ্ আল আরেফিন জাগো নিউজকে জানান, গ্লোব গ্লোভস (বাংলাদেশ) ম্যানুফ্যাকচারিং লিমিটেডে নামের কারখানা ভবনের দুই তলা ও তিন তলায় আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাপাসিয়া ফায়ার সার্ভিস ও রাজেন্দ্রপুর মডার্ণ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে। জয়দেবপুর ফায়ার সার্ভিস থেকে আরও একটি ইউনিট ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। প্রাথমিক ভাবে আগুন লাগার ও হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

আমিনুল ইসলাম/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।