নেত্রকোনায় মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৬:০৬ এএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

নেত্রকোনার দুর্গাপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মামাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে মিলন মিয়া (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের নগুয়া বাউরতলা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নগুয়া বাউরতলা গ্রামের মৃত আবু হানিফ কাজীর ছেলে মিলন মিয়ার সঙ্গে একই গ্রামের তার মামাতো ভাই রাশিদ মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। মিলন মিয়া শুক্রবার সকালে বিরোধপূর্ণ জমিতে চাষাবাদ শুরু করেন। খবর পেয়ে রাশিদ মিয়াও জমিতে আসেন এবং চাষ না করে মিলনকে জমি থেকে চলে যেতে বলেন। এ নিয়ে তাদের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি ও পরে ঝগড়া শুরু হয়।

একপর্যায়ে রাশিদ মিয়া কাছে থাকা দেশীয় অস্ত্র দিয়ে মিলন মিয়াকে আঘাত করেন। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার চিৎকারে পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে এলে রাশিদ মিয়া পালিয়ে যান। পরিবারের লোকজন মিলন মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত রাশিদ মিয়াকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

এইচ এম কামাল/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।