বোয়ালমারীতে ঘরের চাল কেটে মালামাল লুট, আটক ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:০৯ এএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

ফরিদপুরের বোয়ালমারীতে টিনের ঘরের চাল কেটে এক ব্যবসায়ীর মালামাল লুটের ঘটনা ঘটেছে। দুষ্কৃতকারীরা ওই ব্যবসায়ীর পরিবারের সবাইকে বেঁধে নির্যাতন করে এবং সোনার অলংকার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ময়না ইউনিয়নের বান্দুকগ্রাম শিলপাড়া গ্রামের মুদি ব্যবসায়ী অনুপ কুমার সিংহের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে চারজনকে আটক করেছে স্থানীয় থানা পুলিশ। তবে প্রাথমিকভাবে আটকদের পরিচয় জানা যায়নি।

ভুক্তভোগী পরিবার ও থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে মুখোশপরা ৮/১০ জনের একদল দুষ্কৃতকারীরা মুদি ব্যবসায়ী অনুপ কুমার সিংহের (৫২) ঘরের চালের টিন কেটে ভেতরে প্রবেশ করে। এরপর অনুপ কুমার সিংহ, তার স্ত্রী রতনা সিংহ (৪০), তার মা মায়া রানী (৭০) ও ছেলে অপূর্ব সিংহকে রশি দিয়ে বেঁধে মারধর করে। মারধরে মায়া রানীর দুটি দাঁত ভেঙে যায়। তাকে শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। তার ঠোঁটে ছয়টি সেলাই দেওয়া হয়েছে।

ভুক্তভোগী অনুপ কুমার সিংহ অভিযোগ করে বলেন, মারধরের পাশাপাশি দুর্বৃত্তরা তিন ভরি সোনার অলংকার, নগদ এক লাখ নগদ টাকা, মুদি দোকানের মালামাল, দুটি মোবাইল ফোন ও একটি ট্যাব নিয়ে গেছে। তাদের মুখে মুখোশ থাকায় কাউকে চেনা সম্ভব হয়নি।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে থানায় আনা হয়েছে। তবে এই মুহূর্তে তাদের পরিচয় বলা যাবে না। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এন কে বি নয়ন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।