মাদারীপুর

প্রকাশ্যে বালু ব্যবসায়ীর দুই পা ভেঙে দেওয়ার ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৪

মাদারীপুরে দিনদুপুরে হোসেন সরদার (৬০) নামের এক বালু ব্যবসায়ীকে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল থেকে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। এর আগে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের খোয়াজপুর-টেকেরহাট বাজারে এ হামলা ঘটনা ঘটে।

আহত হোসেন সরদার সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চর খোয়াজপুর গ্রামের আসমত আলী সরদারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে বালুর ব্যবসা ব্যবসা করে আসছেন।

আহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, খোয়াজপুর-টেকেরহাট বাজারের একটি দোকানে ছিলেন বালু ব্যবসায়ী হোসেন সরদার। এসময় তাকে দোকান থেকে বের করে নিয়ে আসেন এক ব্যক্তি। পরে স্থানীয় সাইফুল সরদারের নেতৃত্বে ১০-১৫ জন হোসেন সরদারের ওপর হামলা চালান। এসময় পিটিয়ে তার দুই পা ভেঙে দেওয়া হয়। একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালে নেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

আহত হোসেন সরদারের মেয়ে মৌসুমী আক্তার বলেন, ‘আমার বাবা নৌকার দল করেছেন, তাই বাবাকে মেরেছে। বৃহস্পতিবার সার কিনতে গেলে স্বতন্ত্র বিজয়ী প্রার্থী ঈগল প্রতীকের লোকজন আমার বাবার ওপর হামলা করে। আমরা এ ঘটনার বিচার চাই।’

হোসেন সরদারের পুত্রবধূ রানী বেগম বলেন, ‘আমার শ্বশুরকে বিনা দোষে মেরেছে। আমরা দোষীদের শাস্তি চাই।’

খোয়াজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সি বলেন, ‘মাদারীপুর-৩ আসনের সংসদ নির্বাচনে হোসেন সরদার নৌকার পক্ষে কাজ করেন। কিন্তু নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপ হেরে যান। বিজয়ী হন স্বতন্ত্র প্রার্থী তাহমিনা বেগম। এজন্য বিজয়ী প্রার্থীর লোকজন এই হামলা চালিয়েছেন।’

এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত সাইফুল সরদার পলাতক। তাই তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এলাকার আধিপত্য নিয়ে এ হামলার ঘটনা ঘটেছে। ঘটনার সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে এসেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাদারীপুর-৩ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী ছিলেন ড. আবদুস সোবহান মিয়া গোলাপ। তিনি হেরে যান। ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ছিলেন তাহমিনা বেগম। তিনি বিজয়ী হন।

আয়শা সিদ্দিকা আকাশী/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।