পঞ্চগড়

শ্রমিকলীগ নেতার মামলায় কারাগারে যুবদল সভাপতি ও ছাত্রদল সম্পাদক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৮:৪৫ এএম, ০১ ফেব্রুয়ারি ২০২৪

পঞ্চগড়ে শ্রমিকলীগ নেতার মামলায় জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জাপানকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে পঞ্চগড় আমলী আদালত-১ এ হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক জাহিদ হাসান তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

গত বছরের ১৬ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার দিন জেলা শহরের তেঁতুলিয়া রোডে মশাল মিছিল করেন যুবদল ও ছাত্রদল নেতাকর্মীরা। এ সময় শ্রমিকলীগ নেতা নুরুজ্জামানসহ নেতাকর্মীদের সঙ্গে তাদের ধাওয়া পাল্টাধাওয়া হয়। এ ঘটনায় আহত নুরুজ্জমান বাদী হয়ে ফেরদৌস ওয়াহিদ রাসেলকে প্রধান করে ৩৫ জনের বিরুদ্ধে মারধর ও ক্ষতিসাধনের অভিযোগে মামলা করেন।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও আসামি পক্ষের আইনজীবী আব্দুল বারি বলেন, মামলার তিনজন অভিযুক্ত আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জেলা ছাত্রদলের সভাপতি তারেকুজ্জামান তারেকের জামিন মঞ্জুর করেন। একই আদেশে ফেরদৌস ওয়াহিদ রাসেল ও রোকনুজ্জামান জাপানকে জেলহাজতে পাঠানো হয়।

সফিকুল আলম/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।