আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০২:২২ পিএম, ৩১ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অগ্নিদগ্ধ হয়ে আয়না খাতুন (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মতিয়ার রহমান দোলন।

এর আগে ১৯ জানুয়ারি বিকেলে উপজেলার কামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার কুমারী ইউনিয়নের কামালপুর গ্রামের সোহেল রানা ওরফে কালুর স্ত্রী আয়না খাতুন। তিনি মিরপুর থানাধীন কুর্ষা ইউনিয়নের মাজহাদ গ্রামের আব্দুল জলিলের মেয়ে। গত ১৯ জানুয়ারি শুক্রবার বিকেলে বাড়ির উঠানে তিনি একাই বিচালির খড় দিয়ে আগুন পোহাচ্ছিলেন। এক পর্যায়ে তার পরণের কাপড়ে আগুন ধরে যায়। কিছু বুঝে ওঠার আগেই সারা শরীরে আগুন লেগে যায়।

প্রতিবেশী রহিমা বেগম জানান, সন্তানদের চিৎকারে প্রতিবেশীরা গিয়ে তাকে মারাত্মক দগ্ধ অবস্থায় উদ্ধার করেন। প্রথমে তাকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার রাতেই ঢাকায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সাজারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে ১২ দিন চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকাল ৭টায় তার মৃত্যু হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, ঢাকার শাহবাগ থানা থেকে একটি মেসেজের মাধ্যমে মৃত্যুর ঘটনাটি জানায়। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে জিডি কিংবা থানা পুলিশকে এখনো অবগত করেনি।

এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।