পরকীয়া প্রেমিকসহ আটক, থানায় বিষপান তরুণীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ৩০ জানুয়ারি ২০২৪

ঝালকাঠি সদর থানায় পুলিশ হেফাজতে থাকা অবস্থায় বিষপান করেছেন এক তরুণী। পরে হাসপাতালে নিয়ে ওয়াশ করে বিষমুক্ত করা হয়েছে। তিনি এখন সুস্থ আছেন বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে ঝালকাঠি সদর থানায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঝালকাঠি সদর উপজেলার একটি গ্রামের বাসিন্দা ওই তরুণী। তার একটি শিশু সন্তানও রয়েছে। সম্প্রতি একই গ্রামের শামীম নামের এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে স্বামী ও সন্তান রেখে প্রেমিকের সঙ্গে পালিয়ে যান তিনি। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়। পুলিশ প্রেমিক শামীম ও তরুণীকে সদর উপজেলার নথুল্লাবাদ এলাকা থেকে আটক করে থানায় নিয়ে যায়।

থানায় নারী ও শিশু ডেস্কে রাখা হয় তরুণীকে, আর হাজতখানায় রাখা হয় শামীমকে। শামীমকে রেখে স্বামীর সঙ্গে যেতে ওই তরুণীকে পরিবার ও পুলিশ চাপ প্রয়োগ করে। এসময় তরুণী তার সঙ্গে থাকা বিষের বোতল বের করে পান করেন। পরে পুলিশ দ্রুত তাকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওয়াশ করে বিষ বের করে ফেলেন। এতে প্রাণে বেঁচে যান ওই তরুণী।

ওই তরুণী বলেন, ‘আমি শামীমকে ভালোবাসি। তার সঙ্গেই যেতে চাই। এছাড়া আমার কোনো কথা নেই।’

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে শামীম নামের এক যুবক ও তরুণীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে থানার মধ্যে একটি দুর্ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, ওই তরুণীকে ওয়াশ করে বিষ বের করে ফেলা হয়েছে। আপাতত তিনি সুস্থ আছেন। এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আতিকুর রহমান/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।