বৃদ্ধকে চড়-থাপ্পড় মেম্বারের, ফেলে দিলেন খালে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ২৯ জানুয়ারি ২০২৪

লক্ষ্মীপুরের রায়পুরে এক ব্যক্তিকে চড়-থাপ্পড়ের পর ধাক্কা দিয়ে খালে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে ইউপি মেম্বারের বিরুদ্ধে। মেম্বারের দোকান থেকে বাড়ির নির্মাণসামগ্রী না কেনায় তিনি এ কাণ্ড ঘটান বলে অভিযোগ বৃদ্ধের।

এ ঘটনায় সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে রায়পুর থানায় লিখিত অভিযোগ করা হয়। এরআগে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কেরোয়া ইউনিয়নের দারোগার পুলের গোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আরিফুর রহমান আরিফ কেরোয়া ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার। ভুক্তভোগী বেল্লাল হোসেন পাটওয়ারী (৬৫) একই এলাকার বাসিন্দা। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

অভিযোগ সূত্র জানা যায়, বেল্লালের ভাতিজা সোয়েব উদ্দিন বাড়িতে ভবন নির্মাণ করছেন। সেখানে ইট-বালু-রড ও সিমেন্ট বিক্রির জন্য ইউপি মেম্বার আরিফ চেষ্টা করেন। কিন্তু সোয়েব তার কাছ থেকে নির্মাণ সামগ্রীগুলো কেনেননি। এতে বেল্লালকে প্রায়ই হুমকি দিচ্ছিলেন আরিফ। এক লাখ টাকা চাঁদাও দাবি করেন। এরই জের ধরে ঘটনাস্থল দিয়ে যাওয়ার পথে বৃদ্ধ বেল্লালের গতিরোধ করে গালমন্দ করেন মেম্বার আরিফ। একপর্যায়ে চড়-থাপ্পড় মেরে ধাক্কা দিয়ে খালে ফেলে দেন।

এ বিষয়ে বেল্লাল হোসেন পাটওয়ারী বলেন, ‘আমার ভাতিজার কাছে নির্মাণসামগ্রী বিক্রি করতে না পেরেই আরিফ আমাকে মারধর করে। আমি থানায় অভিযোগ করেছি।’

জানতে চাইলে ইউপি মেম্বার আরিফুর রহমান আরিফ বলেন, অনুরোধ করলেও জাতীয় সংসদ নির্বাচনে বেল্লাল ভোট দিতে যাননি। তিনি সবসময় আওয়ামী লীগ ও সরকারকে নিয়ে আপত্তিকর কথা বলেন। ঘটনার সময়ও তিনি একই ঘটনা ঘটান। আমি এর প্রতিবাদ করলে তিনি দৌড়ে পালাতে গিয়ে খালে পড়ে যান। নির্মাণসামগ্রী বিক্রি ও চাঁদা দাবির অভিযোগ সত্য নয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার বলেন, লিখিত অভিযোগটি পেয়েছি। তাদের পুরোনো শক্রতা থাকতে পারে। বিষয়টি যাচাই করে ব্যবস্থা নেওয়া হবে।

কাজল কায়েস/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।