ধুনটে স্বাস্থ্যকেন্দ্রে অগ্নিসংযোগ, ইউপি সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ২৮ জানুয়ারি ২০২৪

বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্রের আবসিক কক্ষে অগ্নিসংযোগের অভিযোগে করা মামলায় বাবলু মণ্ডলকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। বাবলু মণ্ডল উপজেলার ছোট এলাঙ্গী গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

রোববার (২৮ জানুয়ারি) বিকেলে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এরআগে শনিবার দিবাগত রাত ৩টার দিকে এলাঙ্গী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ছোট এলাঙ্গী গ্রামের মজিবর মণ্ডলের স্ত্রী মর্জিনা খাতুন প্রায় দুই বছর ধরে দৈনিক মজুরির ভিত্তিতে এলাঙ্গী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্রে পরিচ্ছন্নতা কর্মীর কাজ করেন। অন্যান্য দিনের ন্যায় শনিবার রাতে ওই স্বাস্থ্য কেন্দ্রের আবাসিকের একটি কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত প্রায় আড়াইটার দিকে বাবলু মণ্ডল ওই আবাসিকের সীমানা প্রাচীর টপকে ভেতর প্রবেশ করে মর্জিনার কক্ষের দরজা ভাঙচুরের চেষ্টা চালায়। তখন মর্জিনা খাতুন প্রাণভয়ে কৌশলে পিছনের দরজা দিয়ে ওই কক্ষ থেকে পালিয়ে পাশের বাড়িতে আশ্রয় নেয়। এ সময় ক্ষুব্ধ হয়ে ওই কক্ষের ভেতর অগ্নিসংযোগ করে বাবলু মণ্ডল। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কক্ষের আগুন নিয়ন্ত্রণকালে বাবলু মণ্ডলকে গ্রেফতার করে। এ ঘটনায় এলাঙ্গী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আফরোজ হায়দার বাদী হয়ে বাবলু মণ্ডলের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, স্বাস্থ্য কেন্দ্রে অগ্নিসংযোগের অভিযোগে করা মামলায় গ্রেফতার দেখিয়ে বাবলু মণ্ডলকে কারাগারে পাঠানো হয়েছে।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।