চুয়াডাঙ্গায় ক্লিনিক থেকে আয়ার গলাকাটা মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১১:৩৪ পিএম, ২৭ জানুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গায় একটি বেসরকারি ক্লিনিকে হাফিজা খাতুন (৩৫) নামের এক আয়ার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে জেলার জীবননগর উপজেলার মা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে।

নিহত হাফিজা খাতুন উপজেলার বালিহুদা গ্রামের কবির হোসেনের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ।

ক্লিনিকের নার্স বিউটি খাতুন জানান, রাত সাড়ে ৮টার দিকে ক্লিনিকের রিসিপশনের সামনে হাফিজার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তিনি অন্যদের ডেকে মরদেহ উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

তিনি আরও জানান, সকালে স্বামীর সঙ্গে হাফিজার ঝগড়া হয়। ধারণা করা হচ্ছে, তার স্বামী তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছেন।

ওই ক্লিনিকের ম্যানেজার কেয়া খাতুন বলেন, আমি সন্ধ্যায় ক্লিনিক থেকে বাসায় চলে যাই। রাতে ফোন আসে হাফিজার মরদেহ পাওয়া গেছে। আমি তাৎক্ষণিকভাবে হাসপাতালে এসেছি। এ ঘটনা সম্পর্কে এখনই বিস্তারিত বলতে পারছি না।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাগবির হাসান বলেন, পরীক্ষা-নিরীক্ষা করে আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। তার গলায় ধারালো কোনো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) নাজিম উদ্দিন আল আজাদ বলেন, জীবননগরে একটি ক্লিনিক থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনা তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

হুসাইন মালিক/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।