লক্ষ্মীপুরে ৪ জনকে পিটিয়ে আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ২৭ জানুয়ারি ২০২৪

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের চার জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে ভুক্তভোগীদের মধ্যে আনোয়ারা বেগম নামে এক নারী বাদী হয়ে রামগতি উপজেলা ভূমি অফিসের কর্মচারী (চেইনম্যান) আহাম্মদসহ পাঁচ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

আনোয়ারা লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিরনগর এলাকার মৃত মনিরুজ্জামানের স্ত্রী। আহত অন্যরা হলেন আনোয়ারার ছেলে আনোয়ার হোসেন, পূত্রবধূ রিনা আক্তার ও ছেলে সালমান।

অভিযুক্ত আহাম্মদ একই এলাকার মৃত হেজু মিয়ার ছেলে। অন্যরা হলেন আহাম্মদের ছেলে হৃদয়, স্বজন এমরান, রফিক ও ইমন।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, ভূক্তভোগীদের সঙ্গে আহাম্মদের জমি নিয়ে বিরোধ রয়েছে। বিধবার বসত ঘরের পেছনেই আহাম্মদের গরুর গোয়াল রয়েছে। ফলে দুর্গন্ধে আনোয়ারাদের ঘরে থাকা কষ্টসাধ্য হয়ে পড়ে। এসব নিয়ে আহাম্মদকে অভিযোগ জানালে মারধরের হুমকি দেওয়া হয়। পরে শনিবার সকাল ১০টার দিকে আহাম্মদসহ তার পরিবারের লোকজন অভিযোগকারীর ঘরের বেড়া ভাঙচুর করে। এসময় তার ছেলে আনোয়ারকেও লাঠি দিয়ে পেটায় তারা। এতে বাধা দিতে গেলে আনোয়ারা, তার পূত্রবধূ রিনা ও ছেলে সালমান মারধর করা হয়। আহত অবস্থায় তারা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে বক্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করেও আহাম্মদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে তার ছেলে হৃদয় জানান, তাকে আনোয়ার মারধর করেছে। তিনি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আহাম্মদের স্ত্রী জোসনা বেগম জাগো নিউজকে বলেন, আনোয়ার ও তার মায়ের মধ্যে সকালে ঝগড়া লেগেছে। ঘটনাটি দেখতে গেলে আনোয়াররা আমার স্বামীর ওপর হামলা করে। আনোয়ারদের অভিযোগ মিথ্যা।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কাজল কায়েস/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।