ইয়াবাসহ গ্রেফতার যুবলীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ২৬ জানুয়ারি ২০২৪

নেত্রকোনার কলমাকান্দায় ইয়াবা ও নেশার ট্যাবলেটসহ (ট্যাপেন্টাডল) শরীফ মাহমুদ সুমন নামের এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার সদর ইউনিয়নের মনতলা গ্রাম থেকে ৩৫ পিস ইয়াবা ও ৪৮ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করা হয়। এসময় মাদক বিক্রির চার হাজার ১৫০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতার শরীফ মাহমুদ উপজেলার সদর ইউনিয়নের মনতলা গ্রামের মৃত সাহেব আলীর ছেলে। তিনি উপজেলা যুবলীগের সহ-সভাপতি।

সুমন একজন পেশাদার মাদক কারবারি। তার বিরুদ্ধে আরও চারটি মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সুমন তার রাজনৈতিক প্রভাব ব্যবহার করে দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ির সামনে সুমনকে পেয়ে তার শরীর তল্লাশি করে করে পুলিশ। এসময় তার কাছ থেকে ৩৫ পিস ইয়াবা ও ৪৮ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়। পরে তাকে গ্রেফতার করে পুলিশ।

এসময় বাড়ি তল্লাশি করতে রওয়ানা হলে ‘পুলিশ আসছে’ বলে চিৎকার করে সুমন তার স্ত্রীকে সতর্ক করে দেন। চিৎকার শুনেই ডুপ্লেক্স বাড়ির দরজা বন্ধ করে দেন সুমনের স্ত্রী। আধাঘণ্টার বেশি সময় দরজা বন্ধ রেখে ভেতরে থাকা মাদক লুকিয়ে ফেলেন। পরে দরজা খুলে দিলেও মাদক খুঁজে পাওয়া যায়নি।

শুক্রবার (২৬ জানুয়ারি) কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক এতথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় রাতেই সুমনের নামে মাদক আইনে মামলা করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এইচ এম কামাল/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।