টাঙ্গাইলে বাসচাপায় দুজন নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১০:৪৫ পিএম, ২৪ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাসচাপায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার কয়পাড়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার কবিরাজবাড়ী এলাকার খন্দকার আখেরুজ্জামান ফরহাদ ও উপজেলার মঠবাড়ী এলাকার ভ্যানচালক আব্দুল খালেক।

আহতরা হলেন শামসুন নাহার, একই উপজেলার আম্বাড়িয়া গ্রামের তুলা মিয়া ও মঠবাড়ী গ্রামের মিজানুর রহমান।

আরও পড়ুন: গোসল করতে বলায় ফাঁস নিলো চতুর্থ শ্রেণির ছাত্রী

স্থানীয়দের বরাতে ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ইদ্রিস হোসেন জানান, মাদারগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী রাজীব পরিবহন নামের একটি বাস সড়কের কয়াপাড়া পেট্রোল পাম্পের কাছে এসে ধনবাড়ীগামী ব্যাটারিচালিত অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ভ্যানচালক আব্দুল খালেক ও যাত্রী খন্দকার আখেরুজ্জামান ফরহাদ মারা যান। আহত হন তিনজন।

আহতদের মধ্যে শামসুন নাহারকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে সেনা সদস্যসহ নিহত ২

এ বিষয়ে ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ইদ্রিস হোসেন জানান, রাজীব পরিবহন বাসটিকে জব্দ করা হয়েছে। মরদেহের আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। আহতদের উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আরিফ উর রহমান টগর/এসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।