পঞ্চগড়ে মাঝারি শৈত্যপ্রবাহ, তাপমাত্রা ৮.৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ১০:১৯ এএম, ২৪ জানুয়ারি ২০২৪

পঞ্চগড়ে মৃদু থকে মাঝারি শৈত্যপ্রবাহ অব্যাহত রয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) ভোর থেকেই ঘনকুয়াশা আর উত্তরের হিমশীতল বাতাসে জবুথবু জনজীবন। সকাল ৯টায় সর্বনিম্ন ৮ দশমিক ৪ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড করেছে তেঁতুলিয়া আবহাওয়া অফিস। মঙ্গলবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৭ দশমিক ১ ডিগ্রি।

এদিকে কয়েকদিন ধরেই রাতভর ঘনকুয়াশা থাকলেও সকালের দিকে কুয়াশা কমে আসে। সারাদিন হালকা কুয়াশার সঙ্গে মেঘাচ্ছন্ন থাকে চারদিক। বুধবার সকাল ১০টা পর্যন্ত সূর্যের মুখ দেখা যায়নি। কুয়াশায় ঢেকে ছিল গোটা এলাকা। সঙ্গে হিমেল বাতাসের কারণে কনকনে শীত অনুভূত হয়। হাড় কাঁপানো শীতে দূর্ভোগ বেড়েছে ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাসেল শাহ বলেন, বুধবার সকাল ৯টায় সর্বনিম্ন ৮ দশমিক ৪ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড করা হয়। মঙ্গলবার চলতি শীত মৌসূমের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৭ দশমিক ১ ডিগ্রিয়। এর আগে গত ৩ জানুয়ারি সর্বনিম্ন তাপমাত্রা ৭ দশমিক ৪ রেকর্ড করা হয়েছিল।

সফিকুল আলম/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।