পিকআপে করে গরু চুরি, পালানোর সময় আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০২:০০ এএম, ২২ জানুয়ারি ২০২৪

জামালপুরের সরিষাবাড়ীতে পিকআপে করে চুরি করা গরু নিয়ে পালানোর সময় দুইজনকে আটক করেছে পুলিশ। পরে চুরির মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

আটকরা হলেন- মো. শফিকুল ইসলাম (২৫) ও মো. মোতালেব হোসেন (২৪)। তারা আন্তঃজেলা চোর চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

রোববার (২১ জানুয়ারি) বিকেলে আটকদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে এদিন ভোরে পিংনা ইউনিয়নের দরিয়া-মেইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক শফিকুল ইসলাম ঢাকা জেলার ধামরাই উপজেলার আমতা এলাকার আমজাদ হোসেনের ছেলে। মোতালেব হোসেন একই উপজেলার কাঁচা রাজপুর এলাকার মো. নজরুল ইসলামের ছেলে।

jagonews24.com

পুলিশ জানায়, রোববার ভোরে তারাকান্দি তদন্ত কেন্দ্রের রাত্রিকালীন বিশেষ অভিযানে একটি পিকআপের গতিবিধি সন্দেহ হয়। এরপর তাদের ধাওয়া দিয়ে দরিয়া-মেইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ধরা হয়। এসময় পিকআপ থেকে সাদা রঙের একটি গাভী এবং লাল রঙের বাছুরসহ দুইজনকে আটক করা হয়। পরে জিজ্ঞেসাবাদে চুরির কথা স্বীকার করেন তারা।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, ‘চুরির অভিযোগে আটকদের জিজ্ঞাসাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও এদের সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না তা জানার চেষ্টা করা হচ্ছে।’

মো. নাসিম উদ্দিন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।