পুরোনো কমিটি বয়কট

বড়াইগ্রামে নতুন এমপিকে আহ্বায়ক করে আ’লীগের কমিটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:০৪ এএম, ২০ জানুয়ারি ২০২৪

নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটিকে বয়কট করে নবনির্বাচিত সংসদ সদস্যকে আহ্বায়ক করে ৩১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) উপজেলার বনপাড়া এসআর পাটোয়ারী স্কুলে নির্বাচনোত্তর এক মতবিনিময় সভায় ওই ঘোষণা দেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের কয়েকশো নেতা-কর্মীর অংশগ্রহণে স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান মেম্বারের সভাপতিত্বে ও বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারি মহিলা কলেজের প্রভাষক এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল ওই সভা পরিচালনা করেন।

সভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন দুলালের প্রস্তাবে গোপালপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক বর্তমান কমিটিকে পকেট কমিটি আখ্যা দিয়ে বলেন, পকেট কমিটি আমরা মানি না। আমরা স্থানীয় সংসদ সদস্যকে আহ্বায়ক, মোয়াজ্জেম হোসেন বাবুলকে সদস্য সচিব ও সকল মেয়র এবং ইউপি চেয়ারম্যানদের যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠনের প্রস্তাব করছি।

এ সময় উপস্থিত শতাধিক নেতা-কর্মী হাততালি দিয়ে সমর্থন জানান।

সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার বক্তব্যে বলেন, অবস্থান পরিবর্তন হয়েছে। তাই কোনো পরিবর্তন শক্তি প্রয়োগ করে হবে না। জনগণ নিজে থেকেই যা প্রয়োজন তা করে নেবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর ইউপি চেয়ারম্যান মোস্তফা শামসুজ্জোহা, জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চাঁন্দা ইউপি চেয়ারম্যান শাহানাজ পারভীন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক প্রধান শিক্ষক শামসুর রহমান শাহীন প্রমুখ।

এ বিষয়ে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি বলেন, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ কাউন্সিলের মাধ্যমে গঠিত হয়েছে। তাই কারো হুমকি ধামকিতে বর্তমান উপজেলা আওয়ামী লীগের কমিটি পরিবর্তন হবে না।

রেজাউল করিম রেজা/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।