আগুনে ব্যবসায়ীর ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ১৯ জানুয়ারি ২০২৪

বগুড়ার শেরপুরে অগ্নিকাণ্ডে একটি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে শহরের কলেজরোড এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন আবু বকর সিদ্দিকের মালিকানাধীন বহুতল ভবনের নিচতলায় একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। প্রিয়ন্তি স্টোর নামের ওই দোকানের স্বত্বাধিকারী দীপ্ত দেবনাথ। প্রতিদিনের মতো ব্যবসায়িক কার্যক্রম শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় দোকানটি তালাবদ্ধ করে বাড়ি চলে যান। রাত ১টার দিকে ওই দোকান থেকে আগুনের লেলিহান শিখা বের হতে দেখেন স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেন তারা।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী দীপ্ত দেবনাথের দাবি, অগ্নিকাণ্ডে হরেক রকমের নিত্যপণ্যসহ অন্তত ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা নাদের হোসেন বলেন, প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।