ভুয়া চিকিৎসকের এক বছর কারাদণ্ড, হাসপাতাল সিলগালা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৭:২৮ পিএম, ১৯ জানুয়ারি ২০২৪

নীলফামারী সদরে একটি বেসরকারি হাসপাতাল থেকে ভুয়া চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে অভিযোগের ভিত্তিতে নীলফামারী সদর উপজেলার চৌরঙ্গীর মোরে সড়কের পাশে অবস্থিত মদিনা ডায়াগনস্টিক ক্লিনিক থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে ক্লিনিকটি এক মাসের জন্য সিলগালা করে দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম ফারুক হোসেন রুবেল (৪৬)। তিনি রংপুর সদরের নীলকণ্ঠ এলাকার মৃত আলিমুদ্দিনের ছেলে।

অভিযান পরিচালনা করেন নীলফামারী সিভিল সার্জন ডা. হাসিবুর রহমান এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিয়াজ উদ্দিন আহমেদ।

সিভিল সার্জন ডা. হাসিবুর রহমান জানান, নিউরো ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. মো. রবিউল ইসলাম পরিচয়ে রোগী দেখতেন ফারুক হোসেন রুবেল। পরে অনলাইনে রেজিস্ট্রেশন চেক করলে তার ছবি, নাম ও বাবার নামে গড়মিল ধরা পড়ে। একপর্যায়ে তিনি একজন ভুয়া চিকিৎসক বলে স্বীকার করেন। এ অপরাধে তাকে এক বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।