কৃষকদের বাদ দিয়ে দেশের উন্নয়ন চিন্তা করা যায় না: কৃষিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ১৮ জানুয়ারি ২০২৪

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ বলেছেন, বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয় কৃষির মাধ্যমে। কৃষকদের বাদ দিয়ে এ দেশের উন্নয়ন চিন্তা করা যায় না। এদেশের প্রধান সমস্যা হলো জমি আবাদ না করা। সব জমি আবাদের আওতায় আনার ব্যবস্থা করবো।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় মৌলভীবাজার সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি নেছার আহমদ, পৌরমেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার, আওয়ামী লীগ নেতা সাইফুর রহমান বাবুল, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু প্রমুখ।

এরআগে দুপুরে শ্রীমঙ্গল উপজেলায় জেলা পরিষদ অডিটোরিয়াম মাঠে কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনায় অংশ নেন কৃষিমন্ত্রী। তারআগে সাতগাঁও মুসাই এলাকায় মন্ত্রীকে বরণ করে নেন নেতাকর্মীরা।

মন্ত্রী আরও বলেন, যেসব মানুষ বেকার তাদের কৃষিতে কাজে লাগাবো। পড়ে থাকা জমি চাষের আওতায় আনবো। আমি উদ্যোগ নিয়ে কৃষিকাজে মানুষকে উৎসাহিত করবো।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।