হবিগঞ্জে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, একজন আশঙ্কাজনক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ১৮ জানুয়ারি ২০২৪

হবিগঞ্জের নবীগঞ্জে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে একপক্ষের আহ্বায়ক জাহিদুল ইসলাম রুবেল গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার মধ্যবাজার উসমানি রুটে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, আহত রুবেলকে সিলেটে পাঠানো হয়েছে। পরিস্থিতি উত্তপ্ত অবস্থায় আছে। ঘটনাস্থলে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নবীগঞ্জে উপজেলা ছাত্রলীগের দুটি পাল্টাপাল্টি কমিটি ঘোষণা করা হয়েছে। এক কমিটির আহ্বায়ক নাজিম উদৌলা চৌধুরী, অপর কমিটির আহ্বায়ক জাহিদুল ইসলাম রুবেল। কমিটি নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে উপজেলা ছাত্রলীগ। এরপর থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরইমধ্যে কয়েকবার উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।

হবিগঞ্জে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, একজন আশঙ্কাজনক

বৃহস্পতিবার সন্ধ্যায় মধ্যবাজারে একটি সালিশে যান একপক্ষের আহ্বায়ক জাহিদুল ইসলাম রুবেল। সালিশ থেকে ফেরার পথে অপরপক্ষের লোকজন তার ওপর হামলা চালান। এ খবর ছড়িয়ে পড়লে তার পক্ষের নেতাকর্মীরা ছুটে এসে পাল্টা হামলা চালালে তাদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। হামলায় রুবেল গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ঘটনার পর থেকে রুবেলের পক্ষের নেতাকর্মীরা বাজারে অবস্থান নিলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। রাতে অপরপক্ষের আহ্বায়ক নাজিম উদৌলা চৌধুরীর একটি মোটরসাইকেলে আগুন দেয় প্রতিপক্ষ।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।