ঝগড়ার সময় নাতির লাঠির আঘাতে প্রাণ গেলো দাদার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ১৭ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

টাঙ্গাইলের কালিহাতীতে ঝগড়ার সময় আব্দুল মান্নান নামের এক বৃদ্ধকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন তার নাতি রাব্বী। মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে উপজেলার বাংড়া ইউনিয়নের আউলটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরে বুধবার সকালে কালিহাতী থানা পুলিশ নিহত মান্নানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে ওসি কামরুল ফারুক জানিয়েছেন।

নিহত আব্দুল মান্নান উপজেলার বাংড়া ইউনিয়নের আউলটিয়া গ্রামের মৃত ময়নুদ্দিনের ছেলে। এ ঘটনার পর নাতি রাব্বী ও রাব্বীর মা পলাতক রয়েছেন। অভিযুক্ত রাব্বীর বাবা হায়দার আলী প্রবাসী।

নিহত মান্নানের ছেলে হাফিজ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় দাদা মান্নানের সঙ্গে রাব্বীর মা ও রাব্বীর ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে দাদা মান্নান ও দাদি হাওয়া বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন রাব্বী। এতে দাদা ও দাদির শরীরে বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।

পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আব্দুল মান্নান গুরুতর আহত থাকায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বলেন, নিহত আব্দুল মান্নানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যাকারীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।