নোয়াখালীতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নম্বর ক্লোন করে চাঁদা দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০২:১৬ পিএম, ১৭ জানুয়ারি ২০২৪

নোয়াখালীর কবিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমৃত দেব নাথের নম্বর ক্লোন করে চাঁদা দাবির ঘটনা ঘটেছে। এ ব্যাপরে বুধবার (১৭ জানুয়ারি) সকালে তিনি থানায় সাধারণ ডায়রি করেছেন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন ইটভাটাসহ অন্তত তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবি করা হয়েছে বলে জানান সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেব নাথ।

তিনি জাগো নিউজকে বলেন, আমার অফিসিয়াল নম্বর ক্লোন করে একাধিক ব্যবসায়ীর কাছ থেকে বিকাশে টাকা দাবি করা হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান বিষয়টি আমাকে অবগত করার পর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জনগণকে সতর্ক করা হয়েছে। আজ (বুধবার) বিষয়টি লিখতভাবে থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

‘এসিল্যান্ড কবিরহাট’ নামের ফেসবুক পোস্টে বলা হয়েছে, ‘আসসালামু আলাইকুম। সহকারী কমিশনার (ভূমি), কবিরহাট এর অফিসিয়াল নম্বরটি ক্লোন করে এবং অন্য একটি নম্বর ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির নিকট বিকাশে টাকা দাবি করা হচ্ছে। আমি দৃঢ়তার সঙ্গে জানাচ্ছি এসিল্যান্ড, কবিরহাট এর সঙ্গে কোনোভাবেই সম্পৃক্ত নয়। এসিল্যান্ড কখনই কাউকে ফোন করে টাকা চাইতে পারে না। তাই অনুগ্রহ করে কেউ কোনো প্রতারণার ফাঁদে পড়বেন না এবং কোনো প্রকার আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ জানাচ্ছি।’

জানতে চাইলে সাধারণ ডায়রির বিষয়টি নিশ্চিত করে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জাগো নিউজকে বলেন, সহকারী কমিশনারের লিখিত অনুযায়ী তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ইকবাল হোসেন মজনু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।