হাতিয়ায় কারেন্ট জালে জাটকা নিধন, ৪ জেলে আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০২:১৪ পিএম, ১৭ জানুয়ারি ২০২৪

নোয়াখালীর হাতিয়ায় কারেন্ট জাল দিয়ে জাটকা শিকার করায় চার জেলেকে আটক করেছে নৌ-পুলিশ ও কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে চার হাজার মিটার জাল ও ৪০ কেজি জাটকা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে বিশেষ কম্বিং অপারেশন চালিয়ে মেঘনা নদী থেকে তাদের আটক করা হয়। পরে জব্দকৃত মাছ এতিমখানায় বিতরণ ও জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

আটকরা হলেন ভোলা জেলার রাজাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কন্দকপুর গ্রামের কালু ব্যাপারী (৩০), শামসু উদ্দিন (২৮), আকবর হোসেন (২৬) ও রিয়াজ খান (১৮)। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে থানায় সোপর্দ করা হয়েছে।

হাতিয়ায় কারেন্ট জালে জাটকা নিধন, ৪ জেলে আটক

হাতিয়ার নলচিরা ঘাটের নৌ পুলিশের ইনচার্জ মেহেদী জামান জাগো নিউজকে বলেন, কারেন্ট জাল দিয়ে জাটকা ধরার অপরাধে হাতিয়ার ফরাজী বাজারের শিবলু মিয়ার ঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে চার জেলেকে আটক করে নৌ পুলিশ। জব্দ করা হয় মাছ ও অবৈধ কারেন্ট জাল। নিয়মিত মামলার মাধ্যমে তাদের হাতিয়া থানায় সোপর্দ করা হয়।

ইকবাল হোসেন মজনু/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।