প্রবাসীর স্ত্রীর ঘরে মিললো আওয়ামী লীগ নেতার মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০২:২৮ পিএম, ১৬ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

ঝালকাঠি পৌর এলাকার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রিপন মল্লিকের (৫০) রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে এটি হত্যাকাণ্ড বলে গণমাধ্যমকে জানিয়েছে পুলিশ।

প্রতিবেশী সৌদি আরব প্রবাসী কামাল হোসেনের ঘরে সোমবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় এই হত্যাকাণ্ড ঘটে বলে নিশ্চিত করেছেন ওয়ার্ড কাউন্সিলর এসএম আল-আমিন। রিপন ওই এলাকার মৃত আবদুল মল্লিকের ছেলে।

তবে প্রবাসী কামালের স্ত্রী শিরিন আক্তারের সঙ্গে রিপন মল্লিকের পরকীয়া সম্পর্ক ছিল বলে জানিয়েছেন স্থানীয় অনেকে। কামালের বাসায় রিপনকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে ঝালকাঠি সদর থানা পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে রাতেই মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিরিন আক্তারকে আটক করেছে পুলিশ।

পুলিশ, নিহতের স্বজন এবং স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, কৃষ্ণকাঠি মল্লিক বাড়ির বাসিন্দা আওয়ামী লীগ নেতা রিপন মল্লিক প্রায়ই সৌদি প্রবাসী কামালের স্ত্রী শিরিন আক্তারের ঘরে আসা যাওয়া করতেন। শিরিনের ছেলে ইমন হোসেন চারদিন আগে ঢাকায় যান। শিরিন ঘটনার দিন তার ঘরে একা ছিলেন।

প্রতিবেশী হারিছ হোসেন বলেন, রাত সাড়ে ১০টায় শিরিন তার ঘরের ভেতর থেকে চিৎকার দেন। এ সময় আমিসহ আশপাশের মানুষ ঘরে ঢুকে দেখি রিপন মল্লিক অর্ধনগ্ন অবস্থায় মেঝেতে পড়েছিলেন। সবাই মিলে তাকে সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসক জানান রিপন মারা গেছেন। তারপর আমরা রিপনের মরদেহ তার বাড়ি পাঠাই।

নিহত রিপনের ভাই সমির মল্লিক বলেন, আমাকে স্থানীয়রা ফোনে জানায় আমার ভাইকে মেরে মাথা ফাটিয়েছে। তারপর আমি শিরিনের ঘরে এসে দেখি মেঝেতে রক্ত লেগে আছে। আমার ভাইকে হাসপাতালে নিয়ে গেছে। তখন শিরিন তার ঘরেই বসা ছিলেন।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম বলেন, আমাদের কাছে মনে হচ্ছে এটা হত্যাকাণ্ড। এ ঘটনার সঙ্গে পরকীয়ার কোনো কারণ থাকতে পারে। ৯৯৯-এর মাধ্যমে তথ্য পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মো.আতিকুর রহমান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।