নোয়াখালী

শীতে ছিন্নমূল মানুষের পাশে আওয়ামী লীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১৩ জানুয়ারি ২০২৪

নোয়াখালীতে তীব্র শীতে সহস্রাধিক ছিন্নমূল শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন। তিনি ৭ জানুয়ারির নির্বাচনে নোয়াখালী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়ে পরাজিত হন।

শুক্রবার (১২ জানুয়ারি) দিনগত রাতে জেলার মাইজদী ও সোনাপুর রেলস্টেশন, বাসস্ট্যান্ডসহ শহরের বিভিন্ন এলাকায় ফুটপাতে থাকা শীতার্তদের পাশে গিয়ে এ কম্বল বিতরণ করেন তিনি।

jagonews24

বাংলাদেশ রেড় ক্রিসেন্ট সোসাইটি এবং নিজের ব্যক্তিগত তহবিল থেকে অসহায় মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন।

তিনি জাগো নিউজকে বলেন, কনকনে ঠান্ডায় নোয়াখালী শহরের ভবঘুরে, অসহায় ও ছিন্নমূল মানুষগুলো কষ্টে রয়েছে। গরম কাপড়ের অভাবে তীব্র শীতের মাঝে অনেক কষ্টে দিনাতিপাত করতে হচ্ছে তাদের। এ কারণে আমরা গভীর রাতে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে শীতার্ত মানুষদের হাতে কম্বল পৌঁছে দিয়েছি।

শিহাব উদ্দিন শাহীন বাংলাদেশ রেড় ক্রিসেন্ট সোসাইটির কেন্দ্রীয় বোর্ড মেম্বার ও জেলা ইউনিটের সেক্রেটারী। এছাড়া তিনি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

ইকবাল হোসেন মজনু/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।