সাংবাদিকের হাত-পা বেঁধে রেখে মোটরসাইকেল নিয়ে গেলো ডাকাতদল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:১০ পিএম, ১১ জানুয়ারি ২০২৪

দীপ্ত টেলিভিশনের গাজীপুর জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলমের হাত, পা ও মুখ বেঁধে মোটরসাইকেল ও টাকা লুটে নিয়েছে একদল ডাকাত।

বুধবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক থানায় লিখিত অভিযোগ করেছেন।

সাংবাদিক জাহাঙ্গীর আলম জানান, রাত সাড়ে ১০টার দিকে তিনি কালিয়াকৈরে মাঝুখান-মাটিকাটা আঞ্চলিক সড়ক দিয়ে বাড়ি থেকে উপজেলার সুত্রাপুর এলাকায় যাচ্ছিলেন। পথে মাটিকাটা খালের ওপর ব্রিজের পশ্চিম পাশে সড়কে গাছ ফেলে ৬-৭ জন ডাকাত ব্যারিকেড দেয়। পরে দেশীয় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে তারা সড়কের পাশে ক্ষেতে নিয়ে যান। তারা হাত, পা ও মুখ বেঁধে ফেলেন। এসময় ডাকাত দলের সদস্যরা ব্যাগ তল্লাশি করে দীপ্ত টেলিভিশনের লোগো সম্বলিত মাইক্রোফোন দেখতে পেয়ে দুটি ফোন ফেরত দেন। তবে ওই সাংবাদিকের ব্যবহৃত হেলমেট, পকেটে থাকা ৮ হাজার টাকা, মোটরসাইকেল ও মোটরসাইকেলে থাকা কাঁচাবাজার লুট করে পালিয়ে যায় ডাকাতদল।

ডাকাতদল চলে গেলে প্রায় আধাঘণ্টার চেষ্টায় হাত, পা ও মুখের বাঁধন খুলে ফেলতে সক্ষম হন জাহাঙ্গীর আলম। পরে সড়কে এসে স্থানীয়দের সহায়তায় বাড়ি ফিরে যান। আজ সকালে থানায় অভিযোগ করেন।

এ বিষয়ে মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। আশা করছি, দ্রুততম সময়ের মধ্যে মোটরসাইকেলটি উদ্ধার করা হবে।

আমিনুল ইসলাম/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।