কলহের জেরে পুত্রবধূর হাতে প্রাণ গেলো শাশুড়ির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ১২:১৩ পিএম, ১০ জানুয়ারি ২০২৪
প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিংগাইরে পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে শাশুড়িকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন শ্বশুরও। অভিযুক্ত পুত্রবধূ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার জামসা ইউনিয়নের মাটিকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম তহুরা বেগম (৫০)। তিনি ওই গ্রামের সোনামুদ্দিন বিশ্বাসের স্ত্রী। অপরদিকে আটক পুত্রবধূর নাম আইরিন আক্তার (১৯)

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম জানান, আড়াই মাস আগে তহুরা বেগমের ছেলে রাসেল বিশ্বাসের সঙ্গে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা গ্রামের আইরিন আক্তারের বিয়ে হয়। নয়দিন আগে ছেলে বিদেশে যান। বিয়ের পর থেকে শাশুড়ি-বউয়ের মধ্যে পারিবারিক কলহ চলছিল। মঙ্গলবার রাতে শ্বশুর ঘুমিয়ে যাওয়ার পর শাশুড়ি-ছেলের বউ ঘরে টিভি দেখছিলেন। পারিবারিক বিষয়াদি নিয়ে তাদের মধ্যে বিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে শাশুড়িকে টর্চ লাইট দিয়ে মাথায় আঘাত করেন আইরিন। চিৎকার দিলে মুখে কাপড় দিয়ে চেপে ধরে এলোপাতারি ছুরিকাঘাত করেন।

মৃত্যু নিশ্চিত হলে মরদেহ ঘর থেকে টেনে বের করে বাড়ান্দার টয়লেটে নিয়ে যান। পরে শ্বশুর টের পেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে পুত্রবধূকে আটক করে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম জানান, রাতেই মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। অভিযুক্ত আইরিন আক্তারকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বি.এম খোরশেদ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।