রসমালাই খেতে কুমিল্লা যাচ্ছিলেন ৩ বন্ধু, পথে নিহত এক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৩:৪০ এএম, ১০ জানুয়ারি ২০২৪

রসমালাই খেতে ঢাকা থেকে মোটরসাইকেলে করে কুমিল্লা যাচ্ছিলেন তিন বন্ধু। পথে মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় মজিবুর রহমান নাদিম (২৪) নামের একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন অপর দুইজন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া অংশের ফিদা সিএনজি পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাদিম রাজধানীর দক্ষিণখান এলাকার শফিকুল ইসলামের ছেলে। আহত অপর দুইজন হলেন- সাব্বির হোসেন (২২) ও রবিন (২০)।

আহত সাব্বির হোসেন বলেন, আমরা তিন বন্ধু ঢাকা পাসপোর্ট অফিসে কাজ শেষ করে কুমিল্লায় গিয়ে রসমালাই খাওয়ার পরিকল্পনা করি। মজিবুর রহমান নাদিম মোটরসাইকেল চালাচ্ছিলেন, আমরা দুইজন পেছনে বসে ছিলাম। ঢাকা থেকে কুমিল্লা যাওয়ার পথে ফিদা সিএনজি পাম্পের সামনে পৌঁছালে পেছন থেকে আসা যাত্রীবাহী একটি বাস আমাদের মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নাদিম মারা যান। স্থানীয়রা আমাকে ও রবিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, মরদেহ এখন ভবেরচর পুলিশ ফাঁড়িতে আছে। ঘাতক বাস শনাক্তের চেষ্টা চলছে।

আরাফাত রায়হান সাকিব/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।