বাবা ট্রাকের চাকার নিচে, মেয়ে ছিটকে পড়লেন রাস্তায়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ০৯ জানুয়ারি ২০২৪

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাবেক ইউপি মেম্বার বজলুর রশিদ (৫৫)। মেয়ে তৃষা মনিকে তার শ্বশুরবাড়িতে রেখে আসতে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আমবাড়ী এলাকায়। তবে মেয়েকে শ্বশুরবাড়িতে রেখে আসা হলো না তার। যাওয়ার পথে মালবোঝাই ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন তিনি।

বজলুর রশিদের পুরো মাথা থেঁতলে গেছে। তবে প্রাণে বেঁচে গেছেন মোটরসাইকেলের পেছনে বসে থাকা তার মেয়ে তৃষা মনি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেল ৪টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সোনামুখি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত বজলুর রশিদ ঘোড়াঘাট উপজেলার ১ নম্বর বুলাকীপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার। তিনি ওই ওয়ার্ডের খলসী গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, মেয়েকে নিয়ে মহাসড়কের সোনামুখী বাজার থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিলেন বজলুর রশীদ। একইসময় দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জগামী চালবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকার নিয়ে চলে যায় মোটরসাইকেলটি এবং চালক বজলুর রশীদের পুরো মাথা থেঁতলে যায়। এ ঘটনায় রাস্তার বাম পাশে ছিটকে পড়েন মোটরসাইকেলের পেছনে থাকা তৃষা মনি।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমদাদুল হক মিলন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।