যে দুই কেন্দ্রে ভোট পড়েনি একটিও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ০৭ জানুয়ারি ২০২৪

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার দুটি কেন্দ্রে কোনো ভোট পড়েনি বলে খবর পাওয়া গেছে। কেন্দ্র দুটি হলো উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সাজেক ইউনিয়নের ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার তিন হাজার ১৯২ জন। আর ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার দুই হাজার ১৪২ জন।

এ বিষয়ে বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং কর্মকর্তা আলফাজ উদ্দিন জাগো নিউজকে বলেন, ‘আমার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রটি দুর্গম ও হেলিসট এলাকা। নিয়ম অনুসারে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে। তবে এসময়ের মধ্যে কোনো ভোটার কেন্দ্রে আসেননি। কেন বা কী কারণে আসেননি আমরা জানি না।’

এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, ‘একটি নম্বর থেকে আমাকে জানানো হয়, তারা ভোট বর্জন করেছেন, তাই কেউ আসবেন না। কে বা কারা বর্জন করেছে তা আমি জানি না। পরিচয় জানতে চাইলে কিছু বলেননি।’

তবে ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দুর্গম এলাকা হওয়ায় এবং নেটওয়ার্ক না পাওয়ায় ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরিন আক্তার বলেন, এ বিষয়ে আমি কোনো তথ্য জানিনা। কারণ আমার কাছে এখন পর্যন্ত ভোটের ফলাফল পৌঁছাইনি। ফলাফল পেলে বিস্তারিত বলতে পারবো।

সাইফুল উদ্দীন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।