বগুড়ায় জাল ভোট দেওয়ায় ২ যুবককে কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ০৭ জানুয়ারি ২০২৪

বগুড়ার সোনাতলা আসনে জাল ভোট দেওয়ার অভিযোগে দুই যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুমিন হাসান এই দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সোনাতলা উপজেলার মহেশপাড়া গ্রামের হামিদুর রহমানের ছেলে রাশেদ (৩০) ও বালিয়াডাঙ্গা গ্রামের সাইদুর রহমানের ছেলে সাজেদুর রহমান (২২)। তাদের দুই বছরের সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা করে জরিমানা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সোনাতলা থানা পুলিশের ওসি বাবু কুমার সাহা।

তিনি বলেন, আজ দুপুরে বগুড়া-১ আসনে সোনাতলায় মহেশপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় রাশেদ নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। একই সময়ে পাশের বালিয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় গ্রেপ্তার হোন সাজেদুর। ঘটনার পরপরই ভ্রাম্যমাণ আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাদের দুই বছরের কারাদণ্ড ও ২ হাজার টাকা জরিমানা করেন।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।