লালমনিরহাটে ২ আসনে জাপার প্রার্থীর ভোট বর্জন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৩:১১ পিএম, ০৭ জানুয়ারি ২০২৪

লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে অনিয়ম ও পেশি শক্তির জোরে ভুয়া ভোট প্রদানের অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষণা জাতীয় পার্টির প্রার্থী দেলোয়ার হোসেন রংপুরীর।

রোববার (৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে তিনি এই ঘোষণা দেন।

এ সময তিনি বলেন, সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে অনিয়ম হয়ে আসছিল। পেশি শক্তির জোর দেখিয়ে ও অর্থের লেনদেন করে নৌকা মার্কায় ভুয়া ভোট প্রদানের চিত্রও দেখেছি।

আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন সাপ্টিবাড়ি ডিগ্রি কলেজে তার বিড়ি ফ্যাক্টরি থেকে নারী কর্মীদের এনে ভুয়া ভোট দিয়েছেন।

প্রিসাইডিং অফিসারের সহযোগিতায় ওই চেয়ারম্যান ব্যালট বক্স হাতে নিয়ে নারী কর্মীদের দিয়ে ভুয়া ভোট দিয়েছেন। এছাড়াও সেখানে নারী ভোটারদের ভোট কাস্টিং যা হয়েছে তা অবাস্তব। সেখানে আমার এজেন্টকেও বের করে দেওয়া হয়েছে।

দলকে জানিয়ে বর্জন করেছেন কি না প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার নিজস্ব রাজনৈতিক ব্যক্তিত্ব আছে। যেভাবে অনিয়ম হচ্ছে তা মেনে নেওয়া যায়না। দলের আনুগত্য মেনেই আমি রাজনীতি ও নির্বাচন করছি, তবে এভাবে বলির পাঠা বানালে স্বাভাবিকভাবেই ভোট বর্জন করা উচিত।

রবিউল হাসান/এমএসএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।