জালভোটে সহযোগিতার অভিযোগে প্রিসাইডিং অফিসার আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ০৭ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

নরসিংদী-৪ (বেলাবো-মনোহরদী) আসনে জালভোট দেওয়ায় সহযোগিতার অভিযোগে প্রিসাইডিং অফিসার হারুন অর রশিদ খানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বেলাবো উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহীমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে জালভোট ও অনিয়মের অভিযোগে ভোট বাতিল করে কেন্দ্রটি স্থগিত ঘোষণা করা হয়। আটক প্রিসাইডিং কর্মকর্তা হারুন অর রশিদ খান পাটুলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

নরসিংদীর পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন, জালভোট দেওয়ায় সহযোগিতার অভিযোগে প্রিসাইডিং অফিসার হারুন অর রশিদকে জিজ্ঞাসাবাদের জন্য রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ডেকে আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ড. বদিউল আলম বলেন, নরসিংদী-৪ (বেলাবো-মনোহরদী) আসনে জালভোট ও অনিয়মের অভিযোগে বেলাবো উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহীমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করা হয়েছে।

সঞ্জিত সাহা/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।