কবিরহাটে ককটেল বিস্ফোরণ, ছাত্রদল নেতাকে পুলিশে সোপর্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৩৮ এএম, ০৭ জানুয়ারি ২০২৪

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নোয়াখালীর কবিরহাট উপজেলায় ককটেল বিস্ফোরণের ঘটনায় জহিরুল ইসলাম (৩৩) নামে উপজেলা ছাত্রদলের এক নেতাকে পুলিশে সোপর্দ হয়েছে। জহিরুল ইসলাম উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক বলে জানা গেছে।

শনিবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সুন্দলপুর ইউনিয়নের উত্তর সুন্দলপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। তিনি ওই গ্রামের গোলাপ রহমান ভূঁইয়া বাড়ির আবুল কাশেমের ছেলে।

জহিরুলের বড়ভাই মো. সেলিম জাগো নিউজকে বলেন, উত্তর সুন্দলপুর গ্রামের মিয়াধনের দোকানে বসে চা পান করছিল জহিরুল। এ সময় ক্ষমতাসীন দলের ২০ থেকে ২৫ নেতাকর্মী তাকে আটক করে তেতুলতলা ক্লাবে নিয়ে যায়। পরে তাকে মারধর করে মোটরসাইকেলসহ পুলিশে সোপর্দ করে।

থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন জাগো নিউজকে বলেন, সড়কে ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তার ব্যাপারে খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।