মাদারীপুরে ভোটকেন্দ্রের সামনে ককটেল বিস্ফোরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ১০:০১ পিএম, ০৬ জানুয়ারি ২০২৪

মাদারীপুরের কালকিনিতে একটি ভোটকেন্দ্রের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থল থেকে একটি তাজা ককটেল উদ্ধার করে পুলিশ।

শনিবার (৬ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার ৭২ নম্বর ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, কালকিনির গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনী সরঞ্জামাদি নিয়ে যান প্রিসাইডিং কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পরে রাতে হঠাৎ ওই কেন্দ্রের সামনে ককটেল ছুড়ে মারে দুর্বৃত্তরা। এসময় কয়েকটি ককটেল বিস্ফোরণ হয়। খবর পেয়ে কালকিনি থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় ঘটনাস্থল থেকে একটি তাজা ককটেল উদ্ধার করে পুলিশ।

এ কেন্দ্রে মোট ভোটার এক হাজার ৬৯২ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৮৭০ জন, আর নারী ভোটার ৮২২ জন।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার আব্দুল্লাহ আল মামুন বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এ বিষয়ে মাদারীপুর-৩ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশ বলেন, উদ্ধার হওয়া ককটেলটি পুলিশের হেফাজতে আছে। দক্ষ কর্মকর্তাদের সহযোগিতায় এটি নিষ্ক্রিয় করা হবে।

মাদারীপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপ। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র ঈগল প্রতীকের তাহমিনা বেগম।

আয়শা সিদ্দিকা আকাশী/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।