ফেনীতে ৪ গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ০৬ জানুয়ারি ২০২৪

ফেনীতে চারটি গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ জানুয়ারি) দিনগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশে এ ঘটনা ঘটে। এরমধ্যে দুটি ট্রেলার গাড়ি ও দুটি কাভার্ডভ্যান রয়েছে।

পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মা-মনি ফিলিং স্টেশনে পার্ক করে রাখা দুটি ট্রেলারে (চট্ট-মেট্রো-ঢ-৮১-৩৬৬৩ ও চট্ট-মেট্রো-ঢ-৮১-৩৮৪৮) আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গাড়ির বেশিরভাগ অংশ পুড়ে যায়।

অপরদিকে রাত ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল সেতু এলাকায় পরপর দুটি কাভার্ডভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা। একটিতে মুড়ি ও অপরটিতে গার্মেন্টস সামগ্রী ছিল। খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশনমাস্টার আবদুল মজিদ জানান, মা-মনি ফিলিং স্টেশন থাকা অন্য গাড়ি রক্ষা করা হয়েছে। ফায়ার সার্ভিসের লোকজন সময়মতো না পৌঁছালে ক্ষয়ক্ষতির পরিমাণ আরও বেশি হতো।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, দুপুর পর্যন্ত এসব ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। আইনগত প্রক্রিয়া চলমান। আগুনে ক্ষতিগ্রস্ত গাড়িগুলো উদ্ধার করে ফেনী পুলিশ লাইনসে রাখা হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।