মিষ্টি খেয়ে স্বতন্ত্রের ট্রাকে উঠলেন লাঙ্গলের প্রার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ০৫ জানুয়ারি ২০২৪

নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মিষ্টিমুখ করে স্বতন্ত্র প্রার্থী মিনহাজ আহমেদ জাবেদের ট্রাক মার্কাকে সমর্থন দিয়েছেন জাতীয় পার্টির প্রার্থী ফজলে এলাহী সোহাগ মিঞা।

শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন লাঙ্গলের প্রার্থী ফজলে এলাহী সোহাগ মিঞা। এরআগে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাতে জাতীয় পার্টির নেতাকর্মীদের মিষ্টি খাইয়ে বরণ করে নেন স্বতন্ত্র প্রার্থী মিনহাজ আহমেদ জাবেদ।

ফজলে এলাহী জাগো নিউজকে বলেন, ‘জেলায় আমাদের দলের অন্য প্রার্থীরা ভোট বর্জনের ঘোষণা দিচ্ছে। আমি সরাসরি বর্জন না করে এলাকার উন্নয়নের স্বার্থে স্বতন্ত্র প্রার্থী মিনহাজ আহমেদ জাবেদকে সমর্থন দিয়েছি।’

তিনি আরও বলেন, ‘মিনহাজ আহমেদ একজন ভালো মানুষ। তিনি নির্বাচিত হওয়ার আগেই এলাকার অসংখ্য রাস্তাঘাট, পুল-কালভার্ট, মসজিদ-মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করেছেন। তাই আমি আমার কর্মী-সমর্থক ও দলের নেতাকর্মীদের নিয়ে তাকে সমর্থন দিয়েছি।’

নোয়াখালী-৩ আসনে ট্রাক মার্কা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মিনহাজ আহমেদ জাবেদ। তিনি সাবেক সেনাপ্রধান মঈন ইউ আহমেদের ছোট ভাই। ২০০৭ সালে এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখেন মিনহাজ।

তিনি জাগো নিউজকে বলেন, ‘এলাকার মানুষের সেবা করাই আমার লক্ষ্য। জাতীয় পার্টির প্রার্থী ফজলে এলাহী সোহাগ মিঞাসহ তার কর্মী-সমর্থকদেরকে মিষ্টি খাইয়ে বরণ করে নিয়েছি। ৭ জানুয়ারি জনগণের ভোটে নির্বাচিত হলে সবাইকে সঙ্গে নিয়ে এলাকার মানুষের কল্যাণে কাজ করবো।’

নোয়াখালী-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন। তিনি ২০১৪ ও ২০১৮ সালে নৌকা প্রতীক নিয়ে এ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। এবার তার অন্যতম প্রতিদ্বন্দ্বী হিসেবে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মিনহাজ আহমেদ।

ইকবাল হোসেন মজনু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।