নৌকার পক্ষে মিছিল-মিটিং, ব্যাংক কর্মকর্তাকে দায়িত্ব থেকে অব্যাহতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ০৫ জানুয়ারি ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে মিটিং-মিছিলে অংশ নেওয়ার অভিযোগ ওঠায় মোহাম্মদ মোকাদ্দিস হোসেন নামের এক ব্যাংক কর্মকর্তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পেয়েছিলেন।

মোকাদ্দিস হোসেন কৃষি ব্যাংকের নাসিরনগর উপজেলা শাখায় ক্যাশিয়ার পদে কর্মরত।

মোকাদ্দিস ছাড়া এ আসনে আরও দুই সরকারি কর্মচারীর বিরুদ্ধে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করার লিখিত অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামানের পক্ষে ইমরানুল ইসলাম নামের এক ব্যক্তি।

দুই অভিযুক্ত হলেন উপজেলার ভলাকুট ইউনিয়নের বালিখোলা কমিউনিটি হেলথ প্রোভাইডার মোহাম্মদ হোসেন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত ভান্ডাররক্ষক জামাল আহমেদ।

স্বতন্ত্র প্রার্থী সৈয়দ এ কে একরামুজ্জানের পক্ষে তাদের বিরুদ্ধে ৩ ও ৫ জানুয়ারি পৃথক দুটি অভিযোগ আনা হয়। মোকাদ্দিস বিগত নির্বাচনেও অনিয়ম করতে গিয়ে জনরোষের শিকার হয়েছিলেন বলে অভিযোগ উল্লেখ করা হয়।

তবে অব্যাহতি পাওয়া মোকাদ্দিস হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, ‘স্বজনদের চাপে একটি সভায় গিয়েছিলাম। এছাড়া কোনো কিছুতে আমি জড়িত না।’

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইমরানুল হক ভূইয়া বলেন, মোহাম্মদ মোকাদ্দিসকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়া জামাল আহমেদকে শুরু থেকে কোনো দায়িত্বে রাখা হয়নি। তবে মোহাম্মদ হোসেনের বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি তিনি।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।