ভোটাররা টাকা দিলেন প্রার্থীকে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ০৪ জানুয়ারি ২০২৪

সারাদেশেই দ্বাদশ সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা চলছে। এরমধ্যে প্রার্থীরা ভোট পেতে বিভিন্ন আসনে ভোটারদেরকে টাকা দিয়েছেন। খাইয়েছেন খাবারও। তবে ব্যতিক্রম ঘটনা ঘটেছে লক্ষ্মীপুর-৪ আসনে। এখানে রকেট প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবদুস সাত্তার পালোয়ানকে ভোটের জন্য টাকা দিয়েছেন প্রার্থীরা। এ ঘটনার প্রায় আড়াই মিনিটের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) রাতে নির্বাচনী এলাকা কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের ফজুমিয়ারহাটে পথসভায় ভোটাররা সাত্তারকে পাঁচ হাজার ৬০০ হাজার টাকা দেন। এ টাকা সামান্য হলেও তিনি জনগণের ‘আশীর্বাদ’ হিসেবে তা গ্রহণ করেন।

আবদুস সাত্তার পালোয়ান বলেন, “ভোট করতে প্রতিদিনই অন্যান্য প্রার্থীরা বিভিন্নভাবে বিভিন্ন অংকের টাকা খরচ করে আসছেন। পথসভায় বক্তব্যের একপর্যায়ে আমি ভোটারদের উদ্দেশে বলেছি, ব্যক্তিগত আয় দিয়ে নির্বাচনের বিশাল ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। এজন্য ভোটারদের সহযোগিতা চেয়েছিলাম। আমার এ ঘোষণার পরপরই উপস্থিত ভোটাররা ১০০, ৫০০ টাকা করে কয়েকজন আমার হাতে তুলে দেন। নির্বাচনী তহবিলের জন্য ভোটাররা আমাকে পাঁচ হাজার ৬০০ টাকা দিয়েছেন।”

ভোটাররা টাকা দিলেন প্রার্থীকে

ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, সাত্তার ভালো মানুষ। উপকূলের সর্বহারা মানুষজন তার পক্ষে রয়েছেন।

লক্ষ্মীপুর-৪ আসন রামগতি ও কমরনগর উপজেলা নিয়ে গঠিত। এ আসনে সাত্তার ছাড়াও আরও পাঁচজন প্রার্থী রয়েছেন। এরমধ্যে নির্বাচনী মাঠে শক্ত অবস্থানে রয়েছেন জাসদের সভাপতি মোশারফ হোসেন (নৌকা) ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আবদুল্লাহ (ঈগল)। মোশারফ ও আবদুল্লাহ এ আসনের সাবেক সংসদ সদস্য।

কাজল কায়েস/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।