পাহাড়ের দুর্গম ১৮ কেন্দ্রে নির্বাচনী সামগ্রী যাচ্ছে হেলিকপ্টারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙ্গামাটি
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ০৪ জানুয়ারি ২০২৪

রাঙ্গামাটির দুর্গম ১৮টি ভোটকেন্দ্রে নির্বাচনী সামগ্রী যাচ্ছে হেলিকপ্টারে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে বাঘাইছড়ি সদর উপজেলা থেকে হেলিকপ্টারযোগে ছয়টি কেন্দ্রে নির্বাচনী সামগ্রী ও ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের পাঠানো শুরু হয়।

নির্বাচন কমিশনের দেওয়া তথ্যমতে, রাঙ্গামাটিতে মোট ১৮টি দুর্গম কেন্দ্র রয়েছে। এরমধ্যে বাঘাইছড়ি উপজেলায় ছয়টি, বরকলে দুটি, জুরাছড়িতে সাতটি এবং বিলাইছড়িতে তিনটি। এসব কেন্দ্রে মোট ভোটার ২৩ হাজার ৬৩৮।

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার জানান, বাঘাইছড়ি উপজেলার যে কয়েকটি দুর্গম ভোটকেন্দ্র রয়েছে সেসব কেন্দ্রে নির্বাচনী সামগ্রী ও ভোটগ্রহণ সংশ্লিষ্টদের পাঠানো শুরু হয়েছে।

পাহাড়ের দুর্গম ১৮ কেন্দ্রে নির্বাচনী সামগ্রী যাচ্ছে হেলিকপ্টারে

জেলা রিটার্নিং কর্মকর্তা মোশারফ হোসেন খান বলেন, জেলার ১৮টি কেন্দ্র খুবই দুর্গম। তাই সেখানে হেলিকপ্টারে করে নির্বাচন সামগ্রী ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের পাঠানো হবে।

রাঙ্গামাটি ২৯৯ নম্বর আসনে তিনজন প্রার্থী ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত দীপংকর তালুকদার, তৃণমূল বিএনপির মিজানুর রহমান ও সাংস্কৃতিক মুক্তিজোটের অমর কুমার দে।

সাইফুল উদ্দীন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।