নির্বাচনী ক্যাম্প ভাঙচুর, সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:২০ এএম, ০৪ জানুয়ারি ২০২৪

নেত্রকোনার পূর্বধলায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কেন্দ্রে হামলার ঘটনায় করা মামলায় জেলা ছাত্রলীগের সাবেক ছাত্র ও বৃত্তি বিষয়ক সম্পাদক মুকুল কায়সার আকন্দকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩ জানুয়ারি) বিকেলে জেলা শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয় নিশ্চিত করে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে মুকুলকে আদালতে পাঠানো হবে। এই মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। সুষ্ঠু নির্বাচনে বাধা সৃষ্টি করলে কাউকেই ছাড় দেওয়া হবে না।

গ্রেফতার মুকুল পূর্বধলা হাসপাতাল রোডের মৃত কামাল কুদ্দুস আকন্দের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. মাজহারুল ইসলাম সোহেল ফকিরের ৪টি নির্বাচনী প্রচার কেন্দ্র ভাঙচুর করা হয়। পুটিকা, ইচুলিয়া, শিমুলকান্দি ও ভবেরবাজার এলাকায় থাকা স্বতন্ত্র প্রার্থীর প্রচার কেন্দ্রে হামলা চালিয়ে মোটরসাইকেল ভাঙচুর ও ১০ সমর্থককে পিটিয়ে আহত করা হয়।

ওই ঘটনায় স্বতন্ত্র প্রার্থী সোহেল ফকিরের কর্মী রাসেল মিয়া বাদী হয়ে মঙ্গলবার রাতেই নৌকা সমর্থকদের বিরুদ্ধে থানায় মামলা করেন। মামলায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ও মুকুল কায়সার আকন্দসহ ১৯ জনের নামোল্লেখ ও অজ্ঞাত আরও ২৫ জনকে আসামি করা হয়। মামলার এজাহারভুক্ত আসামি মুকুল কায়সার আকন্দকে আজ বিকেলে গ্রেফতার করে পুলিশ।

এইচ এম কামাল/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।